কৃষি তথ্য সার্ভিস (এআইএস) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd August ২০১৭

বগুড়ার নন্দীগ্রামে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন


প্রকাশন তারিখ : 2017-08-23

স্বাস্থ্য পুষ্টি অর্থ চাই, দেশি ফলের গাছ লাগাই এ প্রতিপাদ্য কে সামনে রেখে বগুড়ার নন্দীগ্রামে ২২/০৮/২০১৭ হতে ২৪/০৮/২০১৭ পযন্ত ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদ চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়। নন্দীগ্রাম উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে তিন দিন ব্যাপী এ মেলার প্রায় ৪০টি স্টল রয়েছে।

 

উপজেলা নির্বাহী অফিসার মোসা.শরীফুন্নেসা’র সভাপতিত্বে এই মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সাংসদ সদস্য ও কৃষি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য একেএম রেজাউল করিম তানসেন এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল, ভাইস চেয়ারম্যান একে আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস লিপি।

 

উদ্বোধনী  বক্তব্যে  প্রধান  অতিথি বৃক্ষ রোপণের উপর গুরুত্ব দিয়ে দারিদ্র বিমোচন ও পরিবেশ উন্নয়নের লক্ষ্যে এ মেলার গুরুত্ব অপরিসীম তাই এর সফলতা কামনা করেন। সুস্থ্য-সবল জীবন-যাপনের জন্য বিভিন্ন  ফলের পুষ্টি গুন ও ফলদ বৃক্ষের উপকারিতার নিয়ে তিনি বিশদ আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শফিউল আলম ছবি, নন্দীগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হুদা সরকার ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন।

 

এরপর সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন উপজেলা পরিষদ চত্বরে ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন করে। পরে তিনি বিভিন্ন স্টল পরিদর্শন করেন।


Share with :
Facebook Facebook