Wellcome to National Portal
কৃষি তথ্য সার্ভিস (এআইএস) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ মার্চ ২০১৬

বারহাট্টায় হাটশিরা আইপিএম ক্লাবে কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্রের কার্যক্রম পরিচালনার জন্য ইলেক্ট্রনিক্স মালামাল হস্তান্তর


প্রকাশন তারিখ : 2016-03-08

নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার হাটশিরা আইপিএম কৃষি সমবায় সমিতি লি:-এ কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্রের কার্যক্রম পরিচালনার জন্য প্রয়োজনীয় ইলেক্ট্রনিক্স মালামাল ক্লাবের সভাপতির নিকট হস্তান্তর করা হয়। এর মাধ্যমে উক্ত এলাকার কৃষকরা ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে ঘরে বসেই কৃষি উন্নয়ন বিষয়ক যাবতীয় তথ্য সংগ্রহ করতে পারবে এবং তা কাজে লাগিয়ে নিজেদের তথা দেশের কৃষি উন্ননে অবদান রাখতে পারবে।


বারহাট্টা উপজেলা কৃষি অফিসে অনুষ্ঠিত এ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নেত্রকোণা জেলার উপ পরিচালক কৃষিবিদ বিলাস চন্দ্র পাল। প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি বলেন, হাটশিরা এলাকার কৃষি উন্নয়নের ক্ষেত্রে এক নতুন মাত্রা যোগ হলো। তিনি ইলেক্ট্রনিক্স ডিভাইসগুলির সঠিক ব্যবহারের মাধ্যমে কৃষি উন্নয়নের ক্ষেত্রে উজ্জল দৃষ্টান্ত রেখে নিজেদের ভাগ্য উন্নয়নে সচেষ্ট থাকার জন্য পরামর্শ দেন। বারহাট্টা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহজাহান সিরাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা মৎস অফিসার কৃষিবিদ আ ন ম আশরাফুল কবির, কৃষি তথ্য সার্ভিস আঞ্চলিক কার্যালয়ের সহকারী তথ্য অফিসার কাজী গোলাম মাহবুব, বারহাট্টা উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং সংশ্লিষ্ট ক্লাবের সদস্যবৃন্দ।